১/ স্কুলে কোচিংয়ে মাদ্রাসায় যেই কাঠের বার্নিস করা /শিরিস কাগজ দিয়ে ডলা যেই কাঠের চেয়ার,টেবিল বা চেয়ার-টেবিল একসাথে লাগানো। থাকে।এগুলোতে নাপাক লাগলে তরল নাপাক লাগলে তা কী শুধুমাত্র শুকিয়ে গেলেই পবিত্র হয়ে যাবে
নাকি তা পানি দিয়ে ধৌত বা ভিজাকাপর দিয়ে মুছা লাগবে।
২/ আপনি ইমদাদুল হক বললেন আজীবন হুরমতের আমার জন্য যে বিধান মানে সকল চিন্তা,সন্দেহ,কামভাব আসল এটা ভাবা,উত্তেজনা হল এই চিন্তা সবই ওয়াসওয়াসা।এই বিধান কী যেকোন গুনাহর মাধ্যমে পরিবর্তন হয়ে অন্য যেকোনো বিধান হতে পারে।মানে যেকোন কবিরা,সগীরা গুনাহর মাধ্যমে হুরমতের এই বিধান পাল্টাতে পারে।
৩/ মোবাইলে গেমস খেললে কী হুরমতের বিধান পাল্টাবে।
৪/ এমননকোনো গুনাহ আছে কী যার মাধ্যমে হুরমতের বিধান পাল্টাতে পারে।
৫/ যেকোনো কাজের মাধ্যমে সেটা যেকোন কাজ হতে পারে এর মাধ্যমে কী আমার হুরমতের বিধান পাল্টাতে পারে।
৬/ যেকোন কাগজ হোক সেটা কিতাবের,বইয়ের,খাতার।কাগজের সাইজ যেমন হোক,যত পাতলা বা মজবুত হোক যেকোন রং এর কালি(লাল,কালো,নীল,হলুদ ইত্যাদি) যেকোন রং এর কালি হোক নাপাকি লাগলে শুধুমাত্র শুকাব। এরপর ভিজলে কী সমস্যা হবে?
৭/ কলম,highlighter কলম,মার্কার পেন,সাইন পেন,ফাউন্টেন পেন,যেকোন ধরনের কলম হোক সেটা যদি নাপাক কলম হয় যেকোন ধরনের নাপাক কলম সেটা দিয়ে যেকোন ধরনের নাপাক/পাক কাগজে লিখা হোক শুধুমাত্র সেটাকে শুকিয়ে নিব।তাহলেই পবিত্র হওয়ার জন্য যথেষ্ট।
৮/ ৬ ও ৭ এ বর্নিত বিবরন অনুযায়ী যদি কাগজ শুকিয়ে নেওয়া হয় এরপর ভিজলে কী কোনো সমস্যা হবে না।
৯/ যেকোন কিতাব বা বইয়ের কাগজের পুরুত্ব বা ধরন বা কাগজের রং যাই হোক শুধু শুকালেই পবিত্র হওয়ার জন্য যথেষ্ট।
১০/ কাঠের টেবিল কীরকম থাকে সেটা তো আপনার জানা সেটা বার্নিশ করা,বা কাঠের দোকানে যেরকমভাবে তৈরি করে দেয়।সেগুলোতে নাপাক লাগলে সেটা কী শুকিয়ে নিলেই পবিত্র যাবে।পরে ভিজলে বা কেউ ভিজা হাতে বসলে ধরলে কী সমস্যা হবে না।
১১/ ১০ নং এ বলা কাঠের টেবিল চেয়ারে নাপাকির পরিমান কম বা বেশি হলে কী আলাদা বিধান হবে না একই বিধান
১২/ আমার জন্য দৃষ্টির হুরমতও হবে না।আর দৃষ্টির হুরমত হওয়ার জন্য কী একদম খালি চোখে সরাসরি নারীর লজ্াস্থানেট ভিতরে তাকাতে হবে।মাঝখানে যদি পাতলা কাপরও থাকে যার দ্বার স্পষ্ট লজ্জাস্থানের ভিতর দৃষ্টি যায়।সেটা থাকলেও কী হবে না হুরমত
১৩/ দৃষ্টি আর লজ্জাস্থানের মাঝখানে কোনো পাতলা আবরন বা এমন কাপর যা খুবই পাতলা যা দ্বারা লজ্জাস্থান দেখা যায় সেটা থাকলেও হুরমত হবে না।
১৪/ দৃষ্টি আর লজ্জাস্থানের মাঝে কিছুই থাকতে পারবে না।সেটা যতই পাতলা কাের হোক না কেন থাকলেও হুরমত হবে না
১৫/ একদম সরাসরি দেখতে হবে লজ্জাস্থান নারীর
১৬/দৃষ্টি দ্বারা হুরমত হতে গেলে কী সরাসরি চোখ দিয়ে গোপনাংগের দিকে তাকতে হবে।নাকি মাঝখানে পাতলা কাপর যা দিয়ে লিংগের অবয়ব দেখা যায় বা লিংংগও দেখান যায় তা পরিধান করলেও হুরমত হবে।
১৭/ কারো সাথে ধোকাবাজি করলে কী হুরমতের বিধান পাল্টাবে
১৮/ মায়ের উলংগ দৃশ্য বা সহবাস করছি এমন দৃশ্য মনে আসল তাহলে কী হুরমত হবে বা বিধান পাল্টাবে।আমার জন্য
১৯/ এটা বিবাহের পর শাশুরী বা নিজ কন্যা সন্তানের হলেও কী হুরমত হবে। আমার জন্য।মানে ১৮ নংং প্রশ্ন
২০/ আপনি কী আমার সব প্রশ্ন বুচ্ছেন।কোনো বানান ভুল কী আছে আমার প্রশ্নের।
২১/ কোনো কথা,বাক্য উচ্চারন,কিংবা আমি যদি বলি আমাট হুরমতের বিধান পাল্টালাম। এভাবে কী হুরমতের বিধান পাল্টাবে
আমি সেই আব্দুল্লাহ।আপনার ওয়াসওয়াসার রোগী ছাত্র